ঢাকামঙ্গলবার , ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভাপতি পদে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিলেন রিয়াজ উদ্দিন

যুগের কথা ডেস্ক
মে ১৮, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : আসন্ন ২২ মে সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক কাউন্সিলে সভপতি পদ প্রার্থী সদর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দিলেন।

বুধবার (১ মে) বেলা ১২টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সদর উপজেলা আওয়ামীলীগের নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ও জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সম্পাদক আব্দুল বারী শেখ, নির্বাচন কমিশনার ও জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড. কায়সার আহমেদ লিটন ও নির্বাচন কমিশনার ও জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফরিদ আহমেদ চৌধুরী এর কাছে থেকে মনোনয়ন পত্র উত্তোলন করে দুপুর ১টায় মনোনয়ন পত্রটি জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা মো: ফজুলুর রহমান ফজলু, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, কালিয়াহরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেন, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম আজম তালুকদার, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন তালুকদার, খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক রাশিদুল হাসন রশিদ মোল্লাসহ জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামলীগ, পৌর আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।