ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

যুগের কথা ডেস্ক
মে ১৮, ২০২২ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় মহাসড়কের মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় শিশুসহ দুইজন ভ্যানযাত্রী নিহত হয়েছে। এঘটনায় অন্তত তিনজন আহত হয়েছে।

বুধবার (১৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সদানন্দপুর গ্রামের নাজমুল হোসেন মেয়ে আয়েশা সিদ্দিকা (৬)। নিহত অপর মহিলার নাম পরিচয় জানা যায়নি। তবে নিহত শিশুর মা আকলিমা খাতুন ও নানী রহিমা খাতুন আহত হয়েছে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি অজ্ঞাত গাড়ী মুলিবাড়ি চেকপোস্টে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। এসময় ভ্যানে থাকা ৫ যাত্রীর মধ্যে শিশুসহ দুইজন নিহত হয়। আহত হয় অন্তত তিনজন। পরে স্থানীয়রা আহতদের তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বঙ্গবন্ধু পশ্চিম সেতু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে মুলিবাড়ী চেকপোস্টে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছে। মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।