ঢাকামঙ্গলবার , ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপারকে র‍্যাংক ব্যাজ পরিয়ে দিলেন সম্মানিত রাজশাহী রেঞ্জ ডিআইজি মহোদয়

যুগের কথা প্রতিবেদক
জুন ১৩, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ জেলার সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপারকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দিলেন সম্মানিত রাজশাহী রেঞ্জ ডিআইজি মহোদয়।

[১৩ জুন ২০২২ খ্রি.]

আজ সোমবার (১৩ জুন) রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম বাংলাদেশ পুলিশ মহোদয় রাজশাহী রেঞ্জ অফিসে সিরাজগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়, পুলিশ সুপার হতে অতিরিক্ত ডিআইজি পদে এবং জনাব মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত হওয়ায় তাঁদেরকে নতুন পদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন এবং ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

উক্ত র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে জনাব জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) (বর্তমানে ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত), রাজশাহী রেঞ্জ মহোদয়, জনাব টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জ মহোদয়, পদোন্নতিপ্রাপ্ত অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার, অন‍্যান‍্য ইউনিট কমান্ডারসহ রেঞ্জের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।