ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পাবনা জেলা মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত 

যুগের কথা প্রতিবেদক
জুন ১৩, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩জুন) সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধ রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বর (টাউন হলে) এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি (এমপি) এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখার সঞ্চলনায়,উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব শাফিয়া খাতুন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ রেজাউল করিম লাল।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদা বেগম কৃক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সহ- সভাপতি আজিজা খনম কেয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শিরীল রুখসানা, যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত- আরা তালুকদার হেনরি, সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলি,সুরাইয়া বেগম ইভা, সহ-দপ্তর সম্পাদক সোহাইলা আফসানা ইকো, মানব সম্পাদক, এ্যাড: আঞ্জুমান আরা আয়না,সদস্য মনোয়ারা বেগম তামান্না,দিলওয়ার ইউসুফ, শাহিদা চৌধুরী তন্বী,নুসরাত ফারজানা ইলোরা,জাকিয়া খাতুন,রিজিয়া রেজা নদভী,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স (এমপি),পাবনা ১-এর সংসদ সদস্য বর মুক্তিযোদ্ধা শামসুল হক টুকু, ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন,৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, ২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।