ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শুদ্ধচার পুরস্কারে ভূষিত হলেন  কাজিপুর পিআইও একেএম শাহা আলম মোল্লা 

কাজিপুর প্রতিনিধি
জুন ২১, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রধান কার্যালয়ের অধীনে ২০২১-২০২২ অর্থ বছরের জাতীয় শুদ্ধচার পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাএকে শাহা আলম মোল্লা। এ ব্যাপারে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে উপপরিচালক প্রশাসন আমিনুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারি করেছে। এবার প্রধান কার্যালয় সহ মাঠ পর্যায়ে   ১২ জন কর্মকর্তা কর্মচারি মনোনীত হয়েছেন সেখানে  ৪ নংং ক্রমিক নম্বরে রয়েছেন কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একে এম শাহা আলম মোল্লা।  গত ১৯ জুন সিরাজগন্জ  জেলা প্রশাসক. ড. ফারুক আহাম্মদ তাকে শুুুুভেচ্ছা স্মারক প্রদান করেন ।এ সময় উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনবাসন অফিসার আক্তারুজ্জামান,স্থানীয় সরকার  বিভাগের উপপরিচালক মোহাাম্মদ তোফাজ্জল হোসেনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন।      সততা ও নৈতিকতা, সেবা গ্রহিতাদের সেবা প্রদান,পেশাগত দক্ষতা ও তথ্য প্রযুক্তির ব্যবহার, অর্ধস্তন কর্মচারিদের তত্বাবধান ও পরিবীক্ষণ,দলগত কাজে সমন্বয়, সময় অনুবর্তিতা ও শৃঙ্খলাবোধ,বার্ষিক কর্মসম্পাদান চুক্তি এবং শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা  বাস্তবাস্তবায়নে তৎপরতা,কর্তব্যনিষ্ঠ ও স্ব প্রোণোদিত উদ্যোগ,উদ্ভাবন ও সংস্কার কার্যক্রমে আগ্রহ ও উর্দ্বতন কর্তপক্ষ কর্তৃক অর্পিত দায়িত্ব পালন ইত্যাদি বিষয়ে মূল্যায়নের ভিত্তিতে এ পুুুুরুস্কারে মনোনীত করা হয়।
 এ বিষয়ে পুরস্কার পেয়ে কাজিপুর উপজেলা পিআইও একেএম শাহা আলম মোল্লা বলেন
এ অর্জন আমার একার নয়।এ অর্জন কাজিপুরে  সকলের। যে কোনো পুরস্কার ও স্বীকৃতি কর্মস্পৃহা ও উদ্দীপনা বৃদ্ধি করে। এ স্বীকৃতি পেয়ে আমি খুব আনন্দিত।আমি এর আগে ২০১০ সালে পুরস্কার পেয়ে ছিলাম। পুরস্কার পাওয়ার চেয়ে তার মর্যাদা ধরে রাখাটাই কঠিন। তবুও চেষ্টা চালিয়ে যাচ্ছি।   একজন উন্নয়ন কর্মকর্তা হিসেবে দেশ ও জাতির কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চাই।  আমি আমার সর্বোচ্চ মেধা সৃজনশীলতা দিয়ে সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নে এবং  দৃর্যোগ মোকাবেলায় সর্বাত্বক  চেষ্টা চালিয়ে যাবো।  জাতীয়   পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় ভালো লাগছে। আমি সব সময়ই চেয়েছি দেশ ও জাতির  জন্য কাজ করতে।তবে এমন অর্জন আমাকে আরও অনুপ্রেরণা দিবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।