ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

যুগের কথা ডেস্ক
জুন ২৪, ২০২২ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

 

যুগের কথা প্রতিবেদক :সিরাজগঞ্জে  পৌর এলাকার মালশাপাড়া গ্রামে  র‌্যাব-১২’র অভিযানে ২৪০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গত (২৩জুন) বৃহস্পতিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র  স্পেশাল কম্পনীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার পৌর এলাকার মালশাপাড়া (স্কুলপাড়া) সাকিনস্থ মৃত রাকিব হাসানের বসত বাড়ীর উত্তর পার্শ্বে ফাঁকা জায়গায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪০(দুইশত চল্লিশ) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী হলেন,সদর উপজেলা পৌর এলাকার মালশাপাড়া গ্রামের মৃত মৃত লিয়াকত শেখ এর ছেলে মোঃ শাহদাত হোসেন ডাকু(২৬)।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার মেজর এম. রিফাত-বিন আসাদ বলেন,এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।