ঢাকাবৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভূয়া প্লানে বহুতল ভবন নির্মাণের অভিযোগ,নেই চলাচলের রাস্তা

যুগের কথা ডেস্ক
আগস্ট ৭, ২০২২ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

 

যুগের কথা প্রতিবেদক: ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায় রাজউকের ভূয়া প-ানে ব্যবহার করে দুটি বহুতল ভবন নির্মাণের অভিযোগ উঠেছে । ভবন নির্মাণের রাখা হয়নি জনসাধারণের চলাচলের রাস্তার ।

অভিযোগ সূত্রে জানা যায়, ক্যান্টনমেন্ট এলাকার জোয়ার সাহারা মৌজায় ২১৮/৩, ৩১১/৩৮ মানিকদিতে দুটি বহুতল ভবন নির্মাণ করা হয়েছে । ভূয়া প্লান ব্যবহার করেন নির্মাণ করা বহুতল ভবনের সামনে ১০ ফিট রাস্তা করার কথা থাকলেও ১০ ফিট রাস্তা রাখা হয়নি । রাজউকের এক শ্রেণির কর্মকর্তা অবৈধ সুবিধা নিয়ে ভবন নির্মাণের সহায়তা করছেন।

এই বিষয়ে রাজউকের মহাখালী শাখার তাজিনা সরোয়ার (পরিচালক) পরিদর্শক মো.আরাফাত হোসেন ও অথরাইজ অফিসার ইমরুল হাসানকে জিজ্ঞাসা করা হলে কোনো সদুত্তর পাওয়া যায়নি। রাজউক মহাখালী শাখা অফিস থেকে দুটি নোটিশ জারি করা হলেও অর্থের বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়া হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

তবে স্থানীয়রা অবিলম্বে উদ্ধর্তন কর্তৃপক্ষের নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান এবং জোয়ার সাহারী সেন সোনার হরিণ পেয়েছেন ভবন কর্তৃপক্ষের মালিক মো. মাশরুর হোসেন।
.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।