ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে নৌকায় মিনি ক্যাসিনোর সম্রাটসহ আটক ৪

যুগের কথা ডেস্ক
আগস্ট ৯, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক:

বর্ষা মৌসুমে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নৌকার ভিতরে মিনি ক্যাসিনো খেলার সময় ৪ জুয়াড়িকে আটক করেছে মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৯ আগষ্ট) দুপুরে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উধুনিয়া বিলে নৌকায় ভ্রাম্যমাণ ক্যাসিনো খেলার সময় ৪ জুয়াড়িকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন উল্লাপাড়ার গয়হাট্টা বাজার গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সামিউল ইসলাম সাগর (৩৫), গয়হাট্টা ফরিদপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে শামিম রেজা (৪০), গয়হাট্টা বাগলগাঁতী গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আব্দুুল হালিম (৪৫), চন্দ্রগাঁতী গ্রামের আরিফ উদ্দিনের ছেলে মো. জাহিদ (৪৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃতরা বর্ষা মৌসুমে চলনবিল এলাকায় নৌকায় ভ্রাম্যমাণ মিনি ক্যাসিনো বসিয়ে লাখ লাখ টাকার জুয়া খেলে। এদের এই ক্যাসিনো খেলতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে জুয়াড়িরা আসে।

ওসি নজরুল ইসলাম আরও জানান, আটককৃতদের কাছ থেকে টাকা ও ক্যাসিনোর সরঞ্জাম জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে আটকদের আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।