ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল নসিমন চালকের

যুগের কথা ডেস্ক
আগস্ট ১১, ২০২২ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক:
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গায় বাসের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৬৫) নামে শ্যালো ইঞ্জিন চালিত এক নসিমন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাছ ব্যবসায়ী রফিকুল ইসলাম।
বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে ভুইয়াগাঁতী-তাড়াশ আঞ্চলিক সড়কের দেওভোগ এলাকা এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের হাজীপুর গ্রামের বাসিন্দা। আহত মাছ ব্যবসায়ী রফিকুল বগুড়া জেলার গাবতলী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তাকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, নিমগাছী আড়ৎ থেকে শ্যালো ইঞ্জিন চালিত নসিমনযোগে মাছ নিয়ে বগুড়ায় যাচ্ছিলেন রফিকুল। নসিমনটি দেওভোগ এলাকায় পৌঁছলে পেছন থেকে এইচকে পরিবহণের একটি বাস ধাক্কা দেয়। এতে নসিমনটি উল্টে গিয়ে চালক রাজ্জাক ও মাছ ব্যবসায়ী রফিকুল আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী দূর্ঘটান খবর নিশ্চত করে জানান, নিহত আব্দুর রাজ্জাকের মরদেহ রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।