ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে চরাঞ্চল থেকে ৩৫টি চোরাই মটর সাইকেল উদ্ধার

যুগের কথা ডেস্ক
আগস্ট ১৪, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক:
সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নের রূপসা বাজার থেকে ৩৫টি চোরাই মটর সাইকেল উদ্ধার করেছে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা।
শনিবার (১৩ আগষ্ট) বিকেলে উপজেলার রূপসা বাজার এলাকা থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই মটর সাইকেলগুলো উদ্ধার করে। এ সময় ৮টি মটর সাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

রবিবার (১৪ আগষ্ট) সকালে সিরাজগঞ্জ সদর থানার (ওসি অপারেশন) সুমন কুমার দাস এতথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘদিন যাবত জেলা সদরসহ বিভিন্ন এলাকা থেকে কয়েকটি সংঘবদ্ধ চোর চক্র মোটর সাইকেল চুরি করে সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে কেনাবেচা করতো।

এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সদর থানা পুলিশ, গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ ও ট্রাফিক বিভাগের সার্জেন্টের নেতৃত্বে একটি যৌথ টিম রূপসা বাজারে বিশেষ অভিযান চালায়। এ সময় বিভিন্ন ব্যা-ের ৭০টি মটর সাইকেল আটক করা হয়। এর মধ্যে ৩৫টি মটর সাইকেলের বৈধ কাগজপত্র থাকায় মটর সাইকেলগুলো ছেড়ে দেওয়া হয়। বাকি মটর সাইকেলের কাগজপত্র না থাকায় মটর সাইকেলগুলো উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত মটর সাইকেলগুলোর মধ্যে কিছু চোরাই মটর সাইকেল রয়েছে। এ বিষয়ে মটর সাইকেলের মালিকানা যাচাইসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানেই কয়েকটি সংঘবদ্ধ চোরেরা মটর সাইকেল চুরি করে নিরাপদ স্থান হিসেবে দুর্গম চরাঞ্চল বিক্রি করতো। চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারের পুলিশসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার দুর্গম মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে অভিযান চালিয়ে ৭০টি মটর সাইকেল উদ্ধার করাহয়েছে। এর মধ্যে ৩৫টির কাগজপত্র থাকায় মালিকদের মটরসাইকেলগুলো বুঝিয়ে দেয়া হয়েছে। এর মধ্যে ৮টি মটর সাইকেলের কাগজপত্র না থাকায় মামলা দায়ের করা হয়েছে। বাকি ৩৫টি মটর সাইকেল উদ্ধার করে সদর থানা হেফাজতে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।