ঢাকাবৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

‘পরাণ’মুক্তি পাচ্ছে যুক্তরাষ্ট্র-কানাডায়

যুগের কথা ডেস্ক
সেপ্টেম্বর ১, ২০২২ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমা মুক্তি পায় গত ঈদুল আজহায়। লাইভ টেকনোলজিস প্রযোজিত সিনেমাটি মুক্তির এক মাস পেরিয়েও দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। এখনো হাউসফুল শো যাচ্ছে অনেক সিনেমা হলে।

বাংলাদেশি চলচ্চিত্রে স্থবিরতা কাটিয়ে তুলে নতুন হাওয়া এনেছে ‘পরাণ’। ছবিটিকে ঘিরে অনেক আগ্রহ তৈরি হয়েছে প্রবাসীদের মধ্যেও। সেই আগ্রহ থেকেই ‘পরাণ’ এবার বিদেশেও মুক্তি পাচ্ছে।

সেপ্টেম্বরের মাঝামাঝিতে বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় ‘পরাণ’ সিনেমাটি যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পেতে যাচ্ছে। বিদেশে সিনেমাটি মুক্তি দেওয়া প্রসঙ্গে লাইভ টেকনোলজিসের পরিচালক ইয়াসির আরাফাত বলেন, আমরা একটা পরিচ্ছন্ন সিনেমা তৈরি করেছি। সিনেমাটি মুক্তির অষ্টম সপ্তাহেও দর্শক আগ্রহ নিয়ে দেখছে। এবার যুক্তরাষ্ট্র ও কানাডা প্রবাসীদের জন্য সিনেমাটি মুক্তি দেওয়া হচ্ছে। আশা করছি, সবাই এই সিনেমা ভালোভাবেই উপভোগ করবে।

যুক্তরাষ্ট্র ও কানাডায় ‘পরাণ’ ছবির পরিবেশক বায়োস্কোপ ফিল্মসের সিইও রাজ হামিদ বলেন, ছবিটি মুক্তির পর থেকেই যুক্তরাষ্ট্র ও কানাডার বাঙালিরা দেখার জন্য মুখিয়ে আছেন। সবার আগ্রহে সিনেমাটি সেপ্টেম্বরের মাঝামাঝিতে মুক্তি দেওয়া হবে। ছবিটি নিয়ে আমরা দারুন আশাবাদী।

বায়োস্কোপ ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক রুবনা রশিদ বলেন, আমরা যুক্তরাষ্ট্র ও কানাডায় নিয়মিত বাংলা সিনেমা প্রদর্শন করে আসছি। ‘দেবী’ সিনেমার পর ‘পরাণ’ নিয়ে দর্শকের এত আগ্রহ দেখছি। নিয়মিত এমন গল্পের সিনেমা মুক্তি পেলে বাংলা সিনেমার দর্শক বাড়বে। পাশাপাশি সিনেমার বাজারও বড় হবে।

‘পরাণ’ সিনেমার এমন সফলতায় দারুন খুশি ছবির কলাকুশলীরা। এই ছবিতে অভিনয় করেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম, রাশেদ অপু, ইয়াস রোহান, শিল্পী সরকার, নাসির উদ্দিন খান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।