ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন একরামুল হক

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ২০, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন একরামুল হক

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড (সিরাজগঞ্জ সদর উপজেলা) থেকে সদস্য পদে সদ্য নির্বাচিত সাবেক জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ কালেক্টরেট ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে তিনি শ্রদ্ধা জানান।

পুষ্পস্তবক শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবার সহ জাতীয় চার নেতার এবং দেশ ও জাতীর কল্যানে এক দোয়া মাহফিল আয়োজন করা হয়।

এসময় সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সায়েম উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ খালিদ সাইফুল্লাহ সাদী, সুজিত সরকার, শামীম আহম্মদ, লিখন, সাবেক প্রচার সম্পাদক আশিক ইমরান, সাবেক কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মন্ডল মোহাম্মদ সামিম রেজা, সাবেক জেলা ছাত্রলীগ নেতা সাচ্ছু মন্ডল, মোঃ রাশেদ, সজিব আহম্মদ, রক্তিম, ফরিদ আহম্মদ সহ প্রমুখ নেতাকর্মি উপস্থিত ছিলেন।

ক্যাপশন- বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ কোর্ট চত্বরের সামনে সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড থেকে সদস্য পদে নির্বাচিত মো. একরামুল হক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবদেন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।