ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

যুগের কথা ডেস্ক
অক্টোবর ২৮, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের উত্তর সারটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ টুর্নামেন্টটি আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি সংসদ। সভাপতিত্ব করেন
বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি সংসদের সভাপতি ও শিয়ালকোল ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।