ঢাকাসোমবার , ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

৮ লক্ষ ৭৬ হাজার টাকার মালামাল লুট, দুই ডাকাত গ্রেফতার

হুমায়ুন কবির সুমন
নভেম্বর ৮, ২০২২ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জে ইকোনোমিক জোন (পিডিএল বেজ ক্যাম্পের) তিন সদস্যদের মারপিট করে মালামাল লুটের ঘটনায় সংঘবদ্ধ ডাকাত দলের দুই ডাকাতকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বড়শিমুল পঞ্চসোনা গ্রামের মো. বাছেত আকন্দের ছেলে মো. আমিরুল ইসলাম (৩০), একই গ্রামের মো. হযরত আলীর ছেলে মো. আব্দুল্লাহ (৩৫)।

মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা ১২টায় সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই সব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম সিদ্দিকী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সিরাজগঞ্জ সদর থানা, বেলকুচি ও টাঙ্গাইল থানায় নিরবিচ্ছিন্ন অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুইজন ডাকাতকে গত সোমবার রাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে লুট হওয়া ১ হাজার ২শ ৪৪ কেজি লোহার রড ও ডাকাতি কাজে ব্যবহৃত দুইটি ইঞ্জিন চালিত নৌকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, এর আগে গত ১ নভেম্বর রাতে সয়দাবাদ ইউনিয়নের খাস বড়শিমুল (যমুনা নদীর তীরে) ইকোনোমিক জোন পিডিএল বেজ ক্যাম্পে সংঘবদ্ধ ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পিডিএল বেজ ক্যাম্পের তিনজন সদস্যদের মারপিট করে মোবাইল সেট, লোহার রড, জিআই তার, ব্যাটারী, পাম্প, সিমেন্ট, ইলেকট্রিক ক্যাবল, টুলবক্স, পাইপ, ডিজেলসহ প্রায় ৮ লক্ষ ৭৬ হাজার ১শ পাঁচ টাকার মালামাল লুট করে ইঞ্জিন চালিত নৌকাযোগে নিয়ে যায়।

গ্রেফতারকৃত ডাকাতদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা ডাকাত দলের সক্রিয় সদস্য। দেশের বিভিন্ন স্থানে ডাকাতির সাথে জড়িত বলে অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম সিদ্দিকী জানান। এদের বিরুদ্ধে আগেও বেশ কয়েকটি মামলা রয়েছে।

এর আগে গত ২ নভেম্বর পিডিএল (আরএফএল) এর এক্সিকিউটি ম্যানেজার শফিকুল রহমান বাদী হয়ে ৮ লক্ষ ৭৬ হাজার ১শ পাঁচ টাকার মালামাল লুটের বিবরণ দিয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।