ঢাকামঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পিবিআই সিরাজগঞ্জের অভিযানে কুষ্টিয়া থেকে  বিদেশী অস্ত্রসহ আটক ২

হুমায়ুন কবির সুমন
নভেম্বর ৮, ২০২২ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন সিরাজগঞ্জ টিমের অভিযানে হত্যা মামলার পলাতক আসামি সিরাজগঞ্জ সদর উপজেলার মৃত নুরুল ইসলামের ছেলে রকিকে (৩৫) একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলিসহ আটক করেছে।
এসময় রকির সাথে থাকা সোহান নামের অপর একজনকে প্রাইভেটকারসহ আটক করে পিবিআই।পিবিআই এর পুলিশ পরিদর্শক (এডমিন) গোলাম কিবরিয়ার নেতৃত্বে সোমবার রাতে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা বাজার থেকে তাদের আটক করা হয়।
পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া বলেন, হত্যা মামলার পলাতক আসামি রকি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। আমরা জানতে পারি তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় অবস্থান করছেন।
এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার, একটি বিদেশি পিস্তল ও ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলিসহ তাকে স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে আটক করি।
এ সময় তার সাথে থাকা দৌলতপুর উপজেলার কৈপাল গ্রামের সোহান নামে এক জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।