ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

যুগের কথা প্রতিবেদক:
নভেম্বর ৯, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলায় রেললাইনের পাশ থেকে তাসজিদ হাসান অনিক (২০) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) সকালে উপজেলার দুর্গানগর ইউনিয়নের বামনাগ্রাম হাটখোলা এলাকার ঢাকা-ঈশ্বরদী রেললাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তাসজিদ হাসান অনিক ওরফে নাঈমের বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার কালিবাড়ি মহল্লায়। তিনি সদর উপজেলার বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন।

নাঈমের স্বজনরা জানান, গত সপ্তাহে নাঈম লালমনিরহাট জেলার পাটগ্রামে তার চাচার বাসায় বেড়াতে যান। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে সর্বশেষ তার বাবার সঙ্গে মোবাইল ফোনে কথা হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ছানোয়ার হোসেন জানান, সকালে লাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নাঈম ট্রেনের দরজার কাছে বসে ছিলেন। হতে পারে ঘুমের ঘোরে ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।