ঢাকাসোমবার , ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে কন্টিনজেন্ট ওয়ার্কচার্জ কর্মচারিদের চাকুরী স্থায়ী করণের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২২, ২০২২ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জে কন্টিনজেন্ট ওয়ার্কচার্জ কর্মচারিদের চাকুরী স্থায়ী করণের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত

বাংলাদেশ বিচার বিভাগের কন্টিনজেন্ট ওয়ার্কচার্জ কর্মচারিদের চাকুরী স্থায়ী করণের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত চত্বরে জেলা জজ আদালতের কর্মচারীরা এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

মানববন্ধনে ওয়ার্কচার্জ ভুক্ত কর্মচারিরা জানায়, তারা সরকারের রাজস্বখাতের কর্মচারি না হয়েও দীর্ঘ ১০-১৫ বছর ধরে জেলা জজ আদালতে কাজ করে সাধারণ মানুষ ও সরকারের সকল সেবা পৌছে দিয়ে যাচ্ছে। কিন্তু একাধিকবার চাকুরীর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ও নিয়েঅগ সম্পন্ন হলেও জেলা জজ,মন্ত্রনালয়ের স্মারকের অধিভুক্ত কর্মচারি হয়েও স্থায়ী ভাবে এখনও চাকুরী স্থায়ী না হওয়াতে আমরা আজ মানবেতর জীবন যাপন করছি। একইসাথে দীর্ঘদিনের বকেয়া বেতনও পরিশোধ না করাতে জীবন সংসার পরিচালনা আজ দুরহ ব্যাপারে পরিণত হয়েছে।

তাই মাহামান্য রাষ্ট্রপতি,প্রধানমন্ত্রী ও বিচারপ্রতির নিকট তাদের আবেদন কন্টিনজেন্ট ওয়ার্কচার্জ কর্মচারি থেকে দ্রুত রাজস্বখাতে স্থায়ী নিয়োগ দাজের জোর দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।