ঢাকাসোমবার , ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে তাঁতিদের মধ্যে বিনা শুল্কে তাঁত বোর্ডের সুতা ও কেমিক্যাল বিতরণ

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২৬, ২০২২ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জে তাঁতিদের মধ্যে বিনা শুল্কে তাঁত বোর্ডের সুতা ও কেমিক্যাল বিতরণ।
সিরাজগঞ্জে তাঁতিদের মধ্যে বিনা শুল্কে তাঁত বোর্ডের সুতা ও কেমিক্যাল বিতরণ করা হয়েছে। করোনা ও বন্যা কবলিত ক্ষতিগ্রস্ত তাঁতিরা এই সুতা ও কেমিক্যাল পেয়ে উচ্ছ্বসিত।
শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়ায় বেলকুচি তাঁত বোর্ডের আয়োজনে বেলকুচি পৌরসভার ৯ নং ওয়ার্ডের তাঁতী সমিতির সদস্যদের মাঝে এই সুতা ও কেমিক্যাল বিতরন করেন বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো: ইউসুব আলী।
সদস্যদের মাঝে প্রায় ৩ কোটি টাকা মুল্যের ১লাখ ৯৬ হাজার ৯৬২ কেজি সুতা এবং ৫০ লাখ টাকা মুল্যের ৪লাখ ৮ হাজার ৬৭৯ কেজি সডিয়াম বিতরন করা হয়।
বিতরন অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাশেদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁত বোর্ডের পরিচালক সুকুমার চন্দ্র সাহা, মহাপরিচালক কামনাশীষ দাস, সহকারী রাজস্ব কর্মকর্তা রোজিনা খাতুন, বেলকুচি তাঁত বোর্ডের ভারপ্রাপ্ত লিয়াজো অফিসার কামাল আহম্মেদ, বাংলাদেশ তাঁতী সমিতির সভাপতি মনোয়ার হোসেন, বেলকুচি পৌরসভার ৯ নং ওয়ার্ডের সভাপতি ইমরান আলী প্রমুখ।
শুল্ক মুক্ত সুতা ও কেমিক্যাল পেয়ে অনেক উচ্ছ্বসিত তাঁতীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।