ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

৪৩ বছর বয়সী ইউপি সদস্য জিপিএ ৫ পেলেন এসএসসিতে

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২৮, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক  : সিরাজগঞ্জের কাজীপুর উপজেলারয় ৪৩ বছর বয়সী এক ইউপি সদস্য ২০২২সালে এসএসসি পরিক্ষা দিয়ে পেয়েছেন জিপিএ ৫।

উপজেলার ৪নং শুভগাছা ইউনিয়নের ঝুনকাইল এলাকার শামসুল হকের ছেলে ইউপি সদস্য আব্দুল মোমিন।

তিনি ওই  ইউনিয়নের ৫নং ওয়ার্ডের  টানা তিনবারের নির্বাচিত ইউপি সদস্য।

আজ সোমবার (২৮ নভেম্বর)  এসএসসি ফল প্রকাশের পর আনন্দ উল্লাসে ফেটে পড়েন তিনি।

ইউপি সদস্য আব্দুল মোমিন রায়গঞ্জ উপজেলার জি.আর মডেল হাই স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

এসএসসি তে উত্তীর্ণ হয়ে ইউপি সদস্য আব্দুল মোমিন  জানান,বিভিন্ন লোকজন আমাকে বলতো আমি পড়াশোনা জানি না।এছাড়াও একজন জনপ্রতিনিধি হিসাবে এলাকার লোকজনকে সেবা দিতে নূন্যতম শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন সেই চিন্তা ভাবনা থেকে  এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করি। এবং আল্লাহর রহমতে সকলের দোয়ায় আমি জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হওয়ায় ইউপি চেয়ারম্যান, সকল ইউপি সদস্য ও এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করেছি।

এবিষয়ে শুভগাছা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন সেখ তার প্রতিক্রিয়ায় জানান,সমাজ ও জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। এই বয়সে আমাদের পরিষদের একজন  ইউপি সদস্য এসএসসি পাশ করাই আমরা ইউনিয়নবাসী খুবই খুশি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।