ঢাকাসোমবার , ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায়  রামকৃষ্ণপুরে সরকারী রাস্তার গাছ কেটে নিলো প্রভাবশালীরা

সলঙ্গা প্রতিনিধি
ডিসেম্বর ২৪, ২০২২ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের সলঙ্গায় রামকৃষ্ণপুরে ভট্টামাঝুরিয়া গ্রামে প্রভাবশালী  আমানুর রহমান ( ৩৫) এর বিরুদ্ধে সরকারী রাস্তার অনুমানিক ৩০ হাজার টাকা মূল্যর আম গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে।
অভিযুক্ত আমানুর রহমান থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভট্রমাঝুরিয়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে।
শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় ভট্রমাঝুরিয়া আঞ্চলিক কাচা রাস্তায়  ৪০ দিনের কর্মসূচির কাজ চলছে। এসময় আমানুর রহমান রাস্তার একটি আমগাছ কর্তন করে।
সরকারি রাস্তার গাছ টাকার বিষয়ে আমানুরের কাছে জানতে চাইলে তিনি জানান,  রাস্তার উভয় পাশেই জমি আমাদের রাস্তার ৪০ দিনের কর্মসূচির কাজ চলেছে,  চেয়ারম্যান ও মেম্বর এর সাথে কথা বলেই  তাদের অনুমতি সাপেক্ষে গাছ কেটেছি।
রামকৃষ্ণপুর ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল করিম মন্ডল বলেন,  রাস্তার গাছ কাটার অনুমতি নেই। আমি গতকালও তাদেরকে নিষেধ করেছি। তারপরও আজকে গাছ কেটেছে ভূমি অফিসের লোকজন এসেছে তারা ব্যবস্থা গ্রহন করবে।
চৈত্রহাটি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সোলায়মান হোসেন বলেন, খবর পেয়ে এসিল্যান্ড সারের নির্দেশনায় গাছটি জব্দ অফিসে আনা হয়েছে।  এসিল্যান্ড স্যারের সাথে কথা বলে  পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লাপাড়া উপজেলা ভূমি কর্মকর্তা ইসরাত জাহানের সাথে মোবাইল ফোনে  যোগাযোগ করা হলে তিনি জানান, ব্যাস্ত আছি পরে কথা বলব।
উল্লাপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা উজ্জল হোসেন বলেন, গাছ কাটার কথা  শুনেছি,  এসিল্যান্ড লোক পাঠিয়েছে।  নিয়মবহির্ভূত ভাবে  সরকারি রাস্তার গাছ কেটে থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।