ঢাকাসোমবার , ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

১৮ বছরে পদার্পণ করলো বৈশাখী টেলিভিশন

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ২৭, ২০২২ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জে বৈশাখী টিভির ১৮ বছরে পর্দারপন উপলক্ষে কেক কর্তন ও আলোচনা সভা উনুষ্ঠিত হয়েছে। সকালে এস এস রোডস্থ কার্যালয়ে কেক কর্তন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ ২ (সিবাজগঞ্জ-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙ্গালি সংস্কৃতি লালন করে দীর্ঘ সময় ধরে বৈশাখী টিভি কাজ করে চলছে। এদেশের উন্নয়ন, সমৃদ্ধি সহ নানা বিষয়ে বৈশাখী টিভি তাদের প্রচারনা চালিয়ে যাচ্ছে। তিনি এসময় বৈশাখী টিভির উত্তর উত্তর শুভ কামনা করেন।

কেক কর্তন শেষে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সিনিয়র সাংবাদিক আব্দল কুদ্দুস, প্রতিদিনের সংবাদ পত্রিকার বীর মুক্তিযোদ্ধা গাজী ফিরোজী, সিরাজগঞ্জ প্রতিদিনের বার্তা সম্পাদক ইসমাইল হোসেন, ৭১টিভির মাসুদ পারভেজ, জিটিভির আমিনুল ইসলাম, বাংলা নিউজের স্বপন চন্দ্র দাস, ডিবিসি নিউজের খালিদ হৃদয়, জেলা পরিষদের সদস্য একরামুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা, জেলা যুব মহিলালীগের সভাপতি রুমানা রেশমা, শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা ও কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সি।

অনুষ্ঠানে ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি দীলিপ গৌররে সঞ্চলনায় আরো উপস্থি ছিলেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেলিম আহমেদ, পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দেশ টিভির জেলা প্রতিনিধি সায়েম উদ্দিন, ইত্তেফাক পত্রিকার  মোহাম্মদ মিঠু, এখন টিভির রিফাত রহমান, এস এ টিভির রহমত আলী সহ সাংবাদিক, রাজনীতিবিদ ও সাধারন মানুষ ।

অনুষ্ঠানের শুরুতে বৈশাখী টিভির জেলা প্রতিনিধি সুজিত সরকার ফুল দিয়ে বরণ করেন আমন্ত্রিত অতিথিদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।