ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাওয়াকোলায় বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৩১, ২০২২ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

কাওয়াকোলায় বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) কাওয়াকোলা ইউনিয়নের শারিতা হাবিবে মিল্লাত নিম্ন মাধ্যমিক প্রাঙ্গনে স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশন ও সিরাজগঞ্জ স্বাস্থ্য বিভাগের আয়োজনে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর- কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

প্রধান অতিথি বলেন, সার্বজনিন স্বাস্থ্য সেবা বাস্তবায়নের লক্ষ্যে প্রত্যেকটি এলাকা, দূর্গম চরাঞ্চলেও বিনামূল্যে স্বাস্থ্য সেবা পৌছে গেছে। এটি সম্ভব হয়েছে  বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তাভাবনার কারণে। অসহায় দুঃস্থ মানুষের সেবা নিশ্চিত করনে আওয়ামী লীগ সরকার প্রতিশ্রুতিবদ্ধ। শেখ হাসিনা ছাড়া গরীব দুঃখীদের নিয়ে কেউ চিন্তা করেনা। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি যেনো কেউ সেবা থেকে বঞ্চিত না হয়।

স্বাস্থ্যক্যাম্পে বিনামূল্যে স্বাস্থ্যসেবা, ফিজিওথেরাপি ও রক্তের গ্রুপ নির্ণয় করেছে সহস্রাধিক অসহায়, দরিদ্র ও অসচ্ছল মানুষ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, জেলা পরিষদের সদস্য একরামুল হক, কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলিম সহ ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।