ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২৩ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

জাতীর পিতার কন্যা,মাননীয় প্রধানমনত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ২৯ জানুয়ারী রাজশাহী বিশাল জনসভায় অংশ নিবেন। বাংলাদেশ আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় জনসভা সফল করার জন্য আজ ১৩.০১.২৩ সকালে শুরু হয়েছে আওয়ামীলীগের বিভাগীয় প্রতিনিধি সন্মেলন।

সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, ভারপ্রাপ্ত সভাপতি রাজশাহী জেলা। প্রধান অতিথি প্রেসিডিয়াম সদস্য মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী যুগ্ন সম্পাদক ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, ডাঃ রোকেয়া সুলতানা, সকল এমপি, মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান,উপজেলা চেয়ারম্যান,আওয়ামীলীগের সকল সাংগঠনিক কমিটির সভাপতি সাধারন সম্পাদক গণ এবং সিরাজগন্জের এমপি ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, ডাঃ আব্দুল আজিজ, তানভীর শাকিল জয় এমপি, মেরিনা জাহান কবিতা এমপি, আব্দুল লতিফ বিশ্বাস উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।