ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ইলিয়াস কাঞ্চন ও শাকিব খানের কাছ থেকে পুরষ্কার গ্রহন করলেন সিরাজগঞ্জের আকাশ

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৬, ২০২৩ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

সংগীতশিল্পী আকাশ। তার গাওয়া “হারিয়েছি মন”, “মনের ঘরে”, “প্রিয়তমা”, রোববার (১৫ জানুয়ারি) ইউনাইটেড আরব এমিরেটসের উইনার স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড Season 2’ অনুষ্ঠানে মঞ্চ মাতান তিনি । এখানে শেষ না, অনুষ্ঠানে চলচ্চিত্রের দুই গুনী তারকা ইলিয়াস কাঞ্চন এবং চিত্রনায়ক শাকিব খানের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন তিনি । আকাশ তাঁর ফেসবুক পোস্টে পুরস্কার গ্রহণের ছবি শেয়ার করে লিখেছেন, ইয়াং রাইসিং স্টার হিসেবে চলচ্চিত্রের লিজেন্ড ইলিয়াস কাঞ্চন এবং চিত্রনায়ক শাকিব খানের কাছ থেকে পুরস্কার গ্রহণ করতে পেরে আমি অনেক আনন্দিত এবং সম্মানবোধ করছি। ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’- season 2এর আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।

 

রিয়েল হিরো’স এওয়ার্ড সিজন-২ এর আয়োজক ছিলেন মালা খন্দকার, রুবায়েত ফাতিমা টনি এবং জেইন প্রপার্টিজ (ইউএই) এর কর্ণধার জাহিদ হাসান। সার্বিক সহযোগিতা ছিলেন, অনি, তৌহিদ ও সোহেল রানা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।