ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ  ডে-২০২৩ উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা 

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৬, ২০২৩ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

নানা আয়োজনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে শিয়ালকোল ইউনিয়নে অবস্থিত শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেযে ডে-২০২৩ উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৬ জানুয়ারি) সকালে কলেজ ক্যাম্পাস থেকে একটি র‍্যালি বের হয়। যা পুরো কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে পুনরায় একাডেমিক বিল্ডিং এ এসে শেষ হয়। এরপর বেলুন উড়িয়ে কলেজ ডে এর শুভ উদ্বোধন করা হয়। এছাড়াও কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর মুর‍্যাল ও তার বর্ণ্যাঢ্য জীবনী নিয়ে লেখা ও টেরাকোটার কাজ উদ্বোধন করা হয়। এসব উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও দেশবরেণ্য চিকিৎসক আলহাজ্ব অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না।
পরে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের ডাঃ রেজাউল বারি গ্যালারির অডিটোরিয়ামে এক আলোচনা সভা ও সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় বর্ষসেরা শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয় ও একজন সংবর্ধিত অতিথিকে সংবর্ধনা দেওয়া হয়।
আলোচনা সভায় অত্র কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ আমিরুল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত। কী নোট স্পিকার হিসেবে ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ইমেরিটাস অধ্যাপক ডাঃ এ বি এম আবদুল্লাহ, সংবর্ধিত অতিথি ছিলেন বিশিষ্ট সার্জন ও শিক্ষানুরাগী ডাঃ মোঃ আশরাফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র সভাপতি ডাঃ জহুরুল হক রাজা, হাসপাতলের পরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস, স্বাচিব সিরাজগঞ্জ শাখার সভাপতি ডাঃ ওয়ালিউল্লাহ, সম্পাদক ডাঃ জাহিদুল ইসলাম হিরা প্রমুখ।
#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।