ঢাকাসোমবার , ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাঁধুনি রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউজকে সম্মাননা স্মারক প্রদান করলেন চৌহালী উপজেলা প্রশাসন

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৮, ২০২৩ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: দীর্ঘদিন যাবত ভোক্তাদের মাঝে নিরাপদ এবং মানসম্মত খাবার পরিবেশনের স্বীকৃতি হিসেবে এনায়েতপুর মণ্ডলপাড়া কবরস্থান ও খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্নে অবস্থিত রাঁধুনি রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউজকে সম্মাননা প্রদান করেন চৌহালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ সাইফুল ইসলাম।

( ১৭ জানয়ারী ২০২৩) মঙ্গলবারে রাঁধুনি রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউজ এর স্বত্ত্বাধিকারী ফিরোজ আলম এর হাতে এ সম্মাননা স্মারক হাতে তুলে দেন চৌহালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম।

জানা যায়, এনায়েতপুর মণ্ডলপাড়া কবরস্থান ও খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্নে অবস্থিত রাঁধুনি রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউজ অত্যন্ত সুনামের সাথে এনায়েতপুরের মাটিতে দীর্ঘ ৫ বছর নিরাপদ, সুস্বাদু এবং মানসম্মত খাবার পরিবেশন করে আসছে। সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাদের ব্যস্ত জীবনের নানা সময়ে সাশ্রয়ী মূল্যে রাঁধুনি রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানি হাউজ থেকে খাবার গ্রহণ করে থাকে। খাদ্য ও সেবার মানের সন্তুষ্টি দেখে চৌহালী উপজেলা প্রশাসন সম্মাননা স্বারক প্রদানের সিদ্ধান্ত গ্রহন করেন।

রাঁধুনি রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউজ এর স্বত্ত্বাধিকারী ফিরোজ আলম বলেন, আগামী দিনগুলোতেও নিরাপদ এবং মানসম্মত খাবার পরিবেশন করে ভোক্তাদের সু-স্বাস্থ্য বজায় রাখার প্রতি বিশেষ দৃষ্টি রাখার অঙ্গীকার করছি৷ আপনাদের সকলের দোয়া এবং শুভ কামনায় এগিয়ে যাবে রাঁধুনি রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানি হাউজ। আপনাদের সকলের মঙ্গল কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।