ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ সদর উপজেলা ও পৌর এলাকায় হাবিবে মিল্লাত’র উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ২৫, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ সদর উপজেলার ৫টি ইউনিয়ন এবং পৌর এলাকায় সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নার ব্যাক্তিগত উদ্যোগে অসহায় ও হত দরিদ্রদের বিতরণের জন্য ১২৫০ পিস কম্বল প্রদান করা হয়।
বুধবার ২৫ শে জানুয়ারী বিকেলে সাংসদের নিজ বাসভবনে সিরাজগঞ্জ সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে এই শীতবস্ত্র (কম্বল) তুলে দেন সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন,  সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা পরিষদ সদস্য একরামুল হক, পৌর আওয়ামী লীগ প্রচার সম্পাদক সায়েম উদ্দিন, জেলা যুবমহিলা আওয়ামী লীগ সভাপতি রুমানা রেশমা, জেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব খোকা, ৪ নং শিয়ালকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু, ১০ নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নবিদুল ইসলাম সহ সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সদর উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌর এলাকার ১৫টি ওয়ার্ডে এ শীতবস্ত্র গুলো বিতরণ করা হবে। প্রতিটি ইউনিয়নে ১০০টি ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ৫০টি করে কম্বল বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।