ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শতবর্ষী ইসলামিয়া সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

তোফায়েল আহমেদ
ফেব্রুয়ারি ১, ২০২৩ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের শতবর্ষী ইসলামিয়া সরকারি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ-২০২৩ বুধবার সকাল ১০-টায় কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতি হিসেবে স্বাগত বক্তব্য প্রদান করেন কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এস.আই.এম.এ রাজ্জাক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কলেজের উপাধ্যাক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান এবং শিক্ষক পরিষদের সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মো. জাহাঙ্গীর হেলাল তালুকদার।

এ ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক লুৎফর রহমান, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক আলহাজ্ব মো. আজহারুল ইসলাম, সহকারী অধ্যাপক মো. সাখাওয়াৎ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. রিপন, প্রভাষক কাজী মেরাজুল জান্নাত এবং হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক রাকিবুল হাসান রাশেদ।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে উচ্চ মাধ্যমিক পর্যায়ের গুরুত্ব তুলে ধরেন। সকলকে নৈতিক ও মানবিক মানুষ হওয়ার আহ্বান জানান। বক্তারা শিক্ষার্থীদের অধ্যাবসায়ী হওয়ার জন্য উপদেশ দেন।
নবীনবরণ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা এবং অতিথি শিল্পীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।