ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ভাষার মাসের সূচনায় বর্ণমালার র‍্যালী অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
ফেব্রুয়ারি ১, ২০২৩ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন  : ভাষার মাস ফেব্রুয়ারি সূচনায় বনাঢ্য বর্ণমালা র‍্যালী বের করেছে সিরাজগঞ্জ জেলা প্রশাসন। বুধবার (০১ ফেব্রুয়ারী) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে এ র‍্যালী বের করে।
র‍্যালীটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তির সোপান শহীদ মিনারে এশে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ তালুকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন, প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফিসহ জেলা প্রশাসনের কর্মকতা ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।