ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে কনস্টেবল নিয়োগে ভুয়া এ্যাডমিট কার্ড দেওয়ায় আটক ৩

যুগের কথা ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক:  সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল রাজগঞ্জ প্রতিনিধি নিয়োগে ৫শ টাকায় ভুয়া এ্যাডমিট কার্ড দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

রবিবার (৫ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্ট চলাকালে হাতেনাতে ধরা পরে। পরে পুলিশ লাইন্স মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-কান্দাপাড়ার মৃত হজরত আলী মণ্ডলের ছেলে আব্দুস সাত্তার মণ্ডল, আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে আতাউর রহমান ও মৃত জহুরুল ইসলামের ছেলে গোলাম রাব্বী।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিরা এ্যাডমিট কার্ডের ওপরের সিল স্ক্যানারের মাধ্যমে তুলে দিয়ে পুনরায় এ্যাডমিট কার্ড তৈরি করে ৫০০ টাকার বিনিময়ে নিয়োগ প্রত্যাশীদের কাছে সরবরাহ করছিলেন। পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্টে বাছাই করার সময় বিষয়টি ধরা পড়ে। পরে মাঠ এলাকায় অবস্থিত মণ্ডল টেলিকমে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়।
এঘটনায় মামলা দায়ের হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।