ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ৬ হাজার ইয়াবাসহ নারী-পুরুষ আটক

হুমায়ুন কবির সুমন
মার্চ ৫, ২০২৩ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
আটকৃতরা হলো, কুমিল্লা জেলার মইশাইর গ্রামের মৃত জহিরুল হকের ছেলে নাজমুল হক বাহার (৫০) ও বগুড়া জেলার নাটায়পাড়া গ্রামের শিপন হাওলাদারের স্ত্রী রাবেয়া সুলতানা সুমি (৪২)।

রবিবার (৫ মার্চ) দুপুরে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিত্বে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্ত্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এঘটনায় সলঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।