ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

যুগের কথা ডেস্ক
মার্চ ১৯, ২০২৩ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: অসহায় ও অবহেলিত মানুষের কথা বলে “এই শ্লোগান কে সামনে রেখে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা, কেক কর্তন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৯ মার্চ) সিরাজগঞ্জ প্রেসক্লাব হলরুমে সিরাজগঞ্জ প্রতিনিধি হুমায়ুন কবির সুমনের আয়োজনে, আরটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি সাজিরুল ইসলাম সঞ্জয়ের সঞ্চালনায়, আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না এমপি।
দৈনিক যুগের কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রাকিবুল হাসান।
এসময় আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, গাজী টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম।
এসময় জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হক, আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি তফিজ উদ্দিন, কালের কন্ঠের সিরাজগঞ্জ প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু, যুগের কথার সিনিয়র স্টাফ রিপোর্টার এইচএম মুন্না, দৈনিক বনিক বার্তার সিরাজগঞ্জ প্রতিনিধি অশোক ব্যানার্জী, বিজয় টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রোমান আহমেদ, ভোরের দর্পনের সিরাজগঞ্জ প্রতিনিধি আল আমিন, খোলা কাগজের সিরাজগঞ্জ প্রতিনিধি আলমগীর কবির, শেয়ার বিজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি আদিত্য রাসেল, ঢাকা পোষ্ট এর জেলা প্রতিনিধি শুভ কুমার ঘোষ, বিশিষ্ট লেখক ও কলামিস্ট প্রভাষক শহিদুল ইসলাম বুলবুল, বর্তমানের সিরাজগঞ্জ প্রতিনিধি শাহিন রেজা, বিজনেস বাংলাদেশের সিরাজগঞ্জ প্রতিনিধি মাহবুব চৌধুরী, যুগের কথার স্টাফ রিপোর্টার তোফায়েল আহমেদসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিগণ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার শুভ জন্মদিনের ধন্যবাদ জানাই এই পত্রিকার সাথে যারা জড়িত রয়েছেন। প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া বস্তুনিষ্ঠু সংবাদের মাধ্যমে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের অগ্রাধিকার রাখে যেনো এই দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকাটি। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভিশন ২০৪১ সালকে সামনে রেখে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ বি-নির্মাণে নানা মূখী উন্নয়ন কাজ করে যাচ্ছেন। যা দেশ বিদেশে রোল মডেল হিসেবে ভূয়সী প্রশংসা লাভ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।