ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর সমাধিতে তাড়াশ উপজেলা  আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলী

যুগের কথা ডেস্ক
মার্চ ২০, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

সোমবার  (২০ মার্চ) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে তাড়াশ উপজেলা  আওয়ামী লীগের  নেতৃবৃন্দ সাংবাদিকদের এসব কথা বলেন।
উপজেলা  আওয়ামী লীগের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার  ও বিপ্লবী  সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের নেতৃত্বে  শ্রদ্ধা নিবেদন করেন। সকাল ১০ টায় তারা টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে বঙ্গবন্ধুর সমাধিতে রাখা পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন নেতারা।
এ সময় উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সঞ্জিত  বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন, এই দেশের মানুষ না খেয়ে থাকবে না। কেউ গৃহহীন থাকবে না। মানুষ থাকার জায়গা পাবে। উন্নত চিকিৎসা পাবে। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। অর্থাৎ জাতির পিতা যে স্বপ্ন দেখেছিলেন, কিন্তু ঘাতকের দল তা পূরণ করতে দেয়নি, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সেটা বাস্তবায়ন করছেন। আজকে গৃহহীনরা ঘর পাচ্ছে। পৃথিবীর ইতিহাসে এক সঙ্গে এত মানুষকে ঘর করে দেওয়ার নজির কোথায়ও নেই।
সঞ্জিত কর্মকার  বলেন, আজকে জাতির পিতার পবিত্র সমাধি থেকে আমাদের শপথ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। আমরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবো। কারণ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনা ছাড়া বাস্তবায়ন সম্ভব না। এজন্য মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব শক্তিকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দৃঢ় শপথে অবিচল এগিয়ে যেতে হবে।
শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর আলম লাবু, তথ্য গবেষণা সম্পাদক প্রভাষক সনাতন দাস, শিক্ষা  ও মানব সম্পদ সম্পাদক আলহাজ্ব খন্দকার, মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহকারী অধ্যাপক আতিকুল ইসলাম বুলবুল, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, কার্যনির্বাহী সদস্য  কামরুজ্জামান রাজু, জাকির হোসেন রনি,  উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মামুন বাহারি, মাগুড়া বিনোদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরশাদ আদিব  প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।