ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিরাজগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

যুগের কথা ডেস্ক
এপ্রিল ১৬, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিরাজগঞ্জ প্রেসক্লাবের

নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

রোববার (১৬ এপ্রিল) সকালে প্রেসক্লাবের সভাপতি হেলাল সিরাজগঞ্জ সরকারী কলেজ ক্যাম্পাসে সিরাজগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবুর সাধারণ সম্পাদকের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন করা হয়।

এ সময় সহ-সভাপতি শহিদুল ইসলাম ফিলিপস, সাংগঠনিক সম্পাদক গাজী এস এইচ ফিরোজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সাহিত্য ও পাঠাগার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এস এম তফিজ উদ্দিন, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা, স্বপন চন্দ্র দাস ও নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি হেলাল উদ্দিন মুক্তিযুদ্ধের চেতনায় এবং রাজাকার মুক্ত প্রেসক্লাব পরিচালনার প্রত্যয় ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।