ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ১৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক,জব্দ প্যারাডো জিপ

যুগের কথা ডেস্ক
এপ্রিল ২৯, ২০২৩ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : ঢাকা-বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সিরাজগঞ্জের কড্ডার মোড়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪০ কেজি গাঁজাসহ জসিম উদ্দিন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সদস্যরা।

এসময় অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্যারাড়ো (রোজ) কালো রংয়ের জিপগাড়ী জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজার মুল্য প্রায় অর্ধকোটি টাকা। শুক্রবার বেলা আড়াইটার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের কড্ডার মোড়ে নির্মানাধীন ফ্লাইওভার ব্রীজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী মো. জসিম উদ্দিন (৩২) কুমিল্লা জেলার নিশ্চিতপুর পূর্বপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

শনিবার (২৯ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. সামিউল আলম সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদে ঢাকা-বঙ্গবন্ধু সেতু পশ্চিম সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের কড্ডার মোড়ে নির্মানাধীন ফ্লাইওভার ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ঢাকা টু রংপুরগামী প্যারাড়ো (রোজ) কালো রংয়ের জিপগাড়ীর ড্রাইভারের সিটের উপর রক্ষিত ১৪০ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্যারাড়ো (রোজ) কালো রংয়ের জিপগাড়ী জব্দ করা হয়েছে। আটক মাদক কারবারীর বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৭টি মাদক মামলা রয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাকে আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন। এসময় জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রওশন আলী, এস.আই মোঃ জুলহাজ উদ্দীন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।