ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে বাস-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

যুগের কথা ডেস্ক
মে ১, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জের উপজেলার  ঘুরকা এলাকায় বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিন নিহত হয়েছে। এঘটনায় একজন আহত হয়েছে।

সোমবার (১ মে) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ঘড়কা ইউনিয়নের জোড়া ব্রিজ এলাকায় এঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় পাঠান। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সে যাত্রী।

নিহতরা হলেন- পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার লক্ষীর হাট গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), আব্দুল বাতেন (৪০), মেয়ে রানু আক্তার (২২)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ আশিকুর রহমান জানান, যাত্রীবাহী বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিন জন নিহত হয়েছে। এ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ দুইজনের অবস্থা
আশঙ্কা জনক। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহগুলো
হাটিকুমরুল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস উপজেলার রয়হাটি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই একজন নারী সহ দুইজন নিহত হয়।

দুর্ঘটনা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের মরদেহ থানায় নিয়ে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।