ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ হার্ড পয়েন্টে স্থাপন হলো ভাস্কর্য মুক্তির সংগ্রাম

যুগের কথা ডেস্ক
মে ১, ২০২৩ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জে যমুনা নদীর তীরে মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণে স্থাপন করা হলো ভাস্কর্য “মুক্তির সংগ্রাম”। সোমবার (১ মে) বিকেল ৫টায় যমুনা নদীর তীরে হার্ড পয়েন্ট এলাকায় এ ভাস্কর্যটির শুভ উদ্বোধন করেন দেশের বরেণ্য ভাস্কর হামিদুজ্জামান খান।
ভাস্কর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক ও শিক্ষাবিদ ড. জাফর ইকবাল।

জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শাহ আজম, পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল হাসান, সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারসহ সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মাহবুবুর রহমান সহ সকল কর্মকর্তাগণ।

সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী রনজিত কুমার সরকার জানান, যমুনা নদীর তীরে মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণে পাউবোর অর্থায়নে ৬৬ লাখ টাকা ব্যয়ে এই ভাস্কর্যটি নির্মাণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।