ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ প্রেসক্লাবে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

যুগের কথা ডেস্ক
মে ৩, ২০২৩ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: যুগের কথা প্রতিবেদক : “মত প্রকাশের স্বাধীনতা সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের পালিত হয়েছে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস।
দিবসটি উপলক্ষে বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবে এক আলোচনা সভা প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী, সাহিত্য ও পাঠাগার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান উজ্জল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম প্রমূখ।
আলোচনা সভার শুরুতে সাংবাদিক মিজানুর রহমান, অসিত বরণ চৌধুরী স্বপন, এনামুল হক খোকন, টি এম কাইয়ুম, করোনাযোদ্ধা সুকান্ত সেনসহ বিভিন্ন সময়ে মৃত্যুবরণ করা সাংবাদিকদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।
এ সময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম রেজা, দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা, ভোরের ডাকের স্টাফ রিপোর্টার মৌলভী নজরুল ইসলাম, বাংলানিউজ ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, দৈনিক নবরাজের জেলা প্রতিনিধি নওশাদ আহমেদ, জাকারিয়া হোসেন টুটুল, আরটিভির প্রতিনিধি সাজিরুল ইসলাম সঞ্চয় ও দৈনিক ভোরের দর্পনের প্রতিনিধি এস এম আলআমিন, দেশটিভির প্রতিনিধি সায়েম উদ্দিনসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।