ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

যমুনার ভাঙনরোধে ৯৫ কোটি টাকার বাঁধ নির্মান কাজের উদ্বোধন

যুগের কথা ডেস্ক
মে ১৩, ২০২৩ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

ফ্লাড এন্ড রিভারব্যাংক ইরোশন রিস্ক ম্যানেজমেন্ট ইনভেষ্টমেণ্ট প্রগাম ( প্রজেক্ট-২) এর আওতাধীন
সিরাজগঞ্জের বেলকুচিতে যমুনা ভাঙন থেকে রক্ষায় ৯৫ কোটি টাকা ব্যায়ে স্থায়ী বাঁধ নির্মান কাজের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল। বাঁধটি বড়ধুল ইউনিয়নের মেহেরনগর থেকে এনায়েতপুর স্পার পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার নির্মান হবে। বাঁধ নির্মান কাজের উদ্বোধনে বিধ্বস্ত এলাকাবাসীর মধ্যে আনন্দের জোয়ার বইছে।

শুক্রবার বিকেলে বেলকুচির বড়ধুল ইউনিয়নের হাওয়া ভবন এলাকার নদী পাড়ে এ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনার বেড়া কৈতলা নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান।

এসময় বেলকুচি উপজেলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা গাজী সাইদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, চৌহালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি তাজ উদ্দিন, এনায়েতপুর থানা আওয়ামীলীগের সভাপতি আহম্মদ মোস্তফা খান বাচ্চু, সহসভাপতি রাশেদুল ইসলাম সিরাজ, সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, জেলা পরিষদ সদস্য আমিনুল ইসলাম আল-আমিন,
ঠিকাদার গোলাম রব্বানী কামনা, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জাহিদ ও আছির উদ্দিন মোল্লা, বড়ধুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইয়াসিন মোল্লা, যুগ্মসাধারন সম্পাদক জিন্নাহ মোল্লা ও সদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. শাহাদাত হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।