ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
মে ১৩, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক  : সিরাজগঞ্জে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর আয়োজনে অনুষ্ঠিত হলো পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স।

শনিবার (১৩ মে) জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি সিরাজগঞ্জ এর আয়োজনে শহীদ সোহেল আহমেদ ও জগন্নাথ পাঁড়ে স্মৃতি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কনফারেন্সে সভাপতিত্ব করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট মোহাম্মদ রাশেদ তালুকদার।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তমাল হোসেন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসাইন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহারিয়ার শহীদ বাপ্পী, অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ রহহমান শরীফ, গোলাম রব্বানী ও আজিজুর রহমান, পাবলিক প্রসিকিউটর অ্যাড. আব্দুর রহমান, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ লিমন, সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুল ইসলাম, কোর্ট পরিদর্শক মোস্তফা কামাল, সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রওশন আলী, কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত, উল্লাপাড়া থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বক্তব্য রাখেন।

কনফারেন্সে বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, বিচার বিভাগের কর্মকর্তা-কর্মচারিগণ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের প্রতিনিধি সাংবাদিক এস এম তফিজ উদ্দিন ও স্বপন চন্দ্র দাস উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।