ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

যুগের কথা ডেস্ক
মে ১৪, ২০২৩ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

কামারখন্দ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।
শনিবার (১৩ মে) দিবাগত রাতে উপজেলার চৌবাড়ী দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলো, চৌবাড়ী গ্রামের সবের মোল্লার ছেলে শফিকুল ইসলাম (২১) এবং তার স্ত্রী বেলকুচি উপজেলার তামাই কুঠিপাড়া গ্রামের নুরু শেখের মেয়ে নূরী খাতুন (১৯)।
স্থানীয়রা জানান, রাজমিস্ত্রীর কাজ করে সংসার চালাতো শফিকুল। এর আগেও দুইটি বিয়ে করে তালাক দেন শফিকুল। নূরী ছিলো শফিকুলের তৃতীয় স্ত্রী।
নিহত শফিকুলের বাবা সবের মোল্লা জানান, সকাল সাড়ে ৯ টার দিকে যখন শফিকুল ও নূরী ঘুম থেকে না ওঠে তখন দরজায় ডাকতে থাকি। তখনও কোন সারা শব্দ না পেয়ে জানালা কেটে দেখি ছেলে শয়ন কক্ষের ধর্ণার সঙ্গে ঝুঁলছে আর ছেলের বউ মেঝেতে পরে আছে। পরে তখন স্থানীয়দের বললে তারা পুলিশে খবর দেয়।
নিহত গৃহবধূ নূরী খাতুনের মা ফরিদা বেগম জানান, গত ১৩ মাস আগে প্রস্তাবের মাধ্যমে শফিকুলের সঙ্গে মেয়ের বিয়ে দেই। বিয়ের পর থেকে মেয়েকে তার শ্বশুর নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে পরিবার থেকে মেয়ে ও জামাই আলাদা হয়ে যায়। কয়েক দিন আগে মেয়ের শ্বশুরের সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় মেয়ে ও জামাই আমাদের বাড়ীতে চলে আসে। পরে তাদের অনেক বোঝানোর পর তারা গত শুক্রবার সন্ধ্যায় জামাইয়ের বাড়ী চলে যায়। আমার মেয়ে হত্যার আমি চূড়ান্ত বিচার চাই।
কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, দাম্পত্য কলহের জেরে শফিকুল তার স্ত্রী নূরীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সিআইডি পুলিশ বিষয়টি তদন্ত করছে। ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত শেষ হলে প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।