ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চৌহালীতে স্কুলে সরকারি ল্যাপটপ বিতরণে অর্থ আদায়ের অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে

যুগের কথা ডেস্ক
মে ১৫, ২০২৩ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

চৌহালীতে স্কুলে সরকারি ল্যাপটপ বিতরণে অর্থ আদায়ের অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধ

সিরাজগঞ্জের চৌহালীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণে স্কুল প্রধানের নিকট হতে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে । উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শাহজাহান আলী ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান আয়োজনের কথা বলে এ অর্থ আদায় করেছেন বলে শিক্ষকেরা অভিযোগ করেছেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন ঐ কর্মকর্তা।
জানা যায়, গত ৯ মে চৌহালীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মানসম্মত প্রাথমিক শিক্ষার প্রসারে ১০২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রধান শিক্ষক জানান, ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান আয়োজনের জন্য ল্যাপটপ প্রাপ্ত স্কুল গুলোর প্রধান শিক্ষকদের কাছ থেকে ৫’শ করে মোট অর্ধ লক্ষ টাকা নেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহজাহান আলী।
এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শাহজাহান আলী জানান, ল্যাপটপ বিতরণের জন্য কোন টাকা নেয়া হয়নি।
এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.আমিনুল ইসলাম মন্ডল জানন, টাকা নেওয়ার বিষয়ে আমি অবগত নই, তবে ল্যাপটপ পরিবহন এর জন্য স্লিপের টাকা থেকে খরচ করার কথা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।