ঢাকামঙ্গলবার , ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মিছিল সমাবেশ

যুগের কথা ডেস্ক
মে ২২, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

সোমবার বিকেল ৪.০০টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী একাডেমিক ভবন-১ এর সামনে এ সমাবেশে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীরা অংশ নেন।

গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

তার প্রতিবাদে আওয়ামী লীগ এরই মধ্যে কর্মসূচি দিয়েছে। এরমধ্যে ছাত্রলীগও বিক্ষোভ মিছিল করল।

ছাত্রলীগের এই প্রতিবাদ সমাবেশ থেকে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দেন সংগঠনের নেতাকর্মীরা

ছাত্রলীগ কর্মীরা এ সময় বলেন, “আমরা আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে বলতে চাই, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি বিএনপির এ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা না হয়, তাহলে আরো জোরালো প্রতিবাদে নামবো আমরা। শেখ হাসিনাকে যতবার হত্যার চেষ্টা করা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ ততবার রাজপথ প্রকম্পিত করেছে। শেখ হাসিনার প্রশ্নে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় আপসহীন।

সমাবেশে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী ওমর ফারুক ডলফিন, আলমগীর কবির, মুবতাসিম ফুয়াদ, নাজমুল তুহিন, জাহিদুর রহমান সহ আরো কর্মীরা বক্তব্য দেন এবং বিভিন্ন স্লোগান দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।