ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে চারটি বসতঘর পুড়ে ছাই

যুগের কথা ডেস্ক
জুন ১৩, ২০২৩ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে চারটি বসতঘর পুড়ে ছাই।

সিরাজগঞ্জের তাড়াশে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে তিনটি বসতঘর ও একটি গোডাউন পুড়ে ছাই হয়ে গিয়েছে। এতে প্রায় তিনটি পরিবারের নগদ টাকা, ফ্রিজ, টেলিভিশন ও আসবাবপত্রসহ মালামাল পুড়ে গেছে।
মঙ্গলবার (১৩জুন) দুপুর সাড়ে ১২টার দিকে তাড়াশ পৌর সদরের দাস পাড়ায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পৌর সদরের দাস পাড়ার উজ্জল কুমারের বাড়ি ঘর থেকে হঠাৎ করে আগুন লেগে যায়।
এ সময় প্রতিবেশি স্বপন, চৈতন্য,লিটন ও নিরেন সরকারের ঘরেও আগুন লেগে যায়। এ সময় তাড়াশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট খবর পেয়ে স্থানীয়দের পাশাপাশি তারা প্রায় ১ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনেন।

তাড়াশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের টিম লিডার রেজাউল করিম জানান, খবর পেয়ে দ্রুত পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। তাছাড়া ক্ষতির পরিমান এই মুহৃর্তে বলা যাচ্ছে না ।

তাড়াশ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদশৃন করা হয়েছে। আগুনে তিনটি পরিবারের সবার মালামাল পুড়ে শেষ হয়ে গিয়েছে। তাদের কিছুই অবশিষ্ট নেই আগুনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।