ঢাকাবুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শ্রেষ্ঠ গার্ল গাইড হলেন সিরাজগঞ্জের মেয়ে ফাতেমা তুজ জাহান 

যুগের কথা ডেস্ক
জুন ২১, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকারী শ্রেষ্ঠ গার্ল গাইড হলেন সিরাজগঞ্জের মেয়ে ফাতেমা তুজ জাহান
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকারী শ্রেষ্ঠ গার্ল গাইড হয়েছেন সিরাজগঞ্জের ফাতেমা তুজ জাহান।  ফাতেমার বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়ার ইউনিয়নের ব্রাহ্মণ গ্রামে।  ফাতেমা খুলনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বিজ্ঞান বিভাগের দশম শ্রেণীতে অধ্যায়নরত রয়েছে।
মঙ্গলবার ঢাকায় অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩এ জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকারী গার্ল গাইড হিসেবে জয় যুক্ত হন ফাতেমা। তার এমন সাফল্যে তার বাবা মোংলা সিমেন্ট ফ্যাক্টরির সহকারী প্রকৌশল আব্দুল হালিম ও মাতা খুলনার বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশণের ট্রেইনার শিরিন গুলশান আরা সহ শিক্ষক ও এলাকার সকলে অনেক খুশি।  আগামীতেও সে এমন সাফল্য ধরে রাখাবে এমন আহ্বান জানান তারা।
ফাতেমার এমন সাফল্যে তার মামা সিরাজগঞ্জ সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মারুফ হোসাইন খান বলেন, ছোট থেকেই ফাতেমা লেখাপড়ার পাশাপাশি অন্যান্য বিষয় ভালো করে আসছে। তার এমন সাফল্য আমরা খুব আনন্দিত। আশা রাখি সে ভবিষ্যতে আরো ভালো করবে।
এ বিষয়ে  ফাতেমা তুজ জাহান বলেন, ধৈর্য  ও চেষ্টা থাকলে যেকোনো বিষয়ে মানুষ ভালো করতে পারে। এসময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।