ঢাকাশনিবার , ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে যথাযোগ্য মর্যাদার সহিত জাতীয় শোক দিবস পালিত

এম মামুন হুসাইন, তাড়াশ প্রতিনিধি
আগস্ট ১৫, ২০২৩ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আজ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান মুক্তিযুদ্ধের স্থপতি, সর্বকালের সর্ব শ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ -৩ তাড়াশ রায়গঞ্জ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ এমপি। উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মেজবাউল করিমের সভাপতিত্বে তাড়াশ অডিটোরিয়ামে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মনিরুজ্জামান মনি।

বক্তব্য রাখেন, ভাইস-চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, সহকারী কমিশনার ভূমি নূরী তাসমিন উর্মি, ব্রিগেডিয়ার জেনারেল অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম মানিক, বীরমুক্তিযোদ্ধা আরশেদুল ইসলাম আরশেদ, গাজী এস এম আব্দুর রাজ্জাক, আলহাজ্ব গাজী সাইদুর রহমান সাজু প্রমুখ।

আলোচনা সভার পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তব অর্পণ করা হয়। অপর দিকে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত এবং শোক পতাকা উত্তোলন ও আলোচনা সভা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুস সামাদ খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার সহ অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণে কামনা কর বিশেষ দোয়া করা হয়।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। তাছাড়া হাসপাতাল, এতিমখানায় বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে। মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা করা হয়েছে।

#

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।