ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

যুগের কথা ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন কামারখন্দ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে একটি বসতবাড়িতে অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা জব্দ করেছে থানা পুলিশ। এ সময় গাঁজা বিক্রেতা স্বামী-স্ত্রীকে আটক করা হয়।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন কামারখন্দ থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান। আটককৃতরা  হলেন, কর্ণসূতি গ্রামের আমজাদ মন্ডলের ছেলে জুয়েল রানা (৩৫) ও তার স্ত্রী মোছাঃ রুখসানা আক্তার (৩০)।

এসআই হাফিজুর রহমান বলেন,

কামারখন্দে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

সিরাজগঞ্জের কামারখন্দে পুলিশের বিশেষ অভিযানে একটি বাড়ি থেকে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার মধ্যে রাতে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন-উপজেলার জামতৈল ইউনিয়নের কর্ণসূতি গ্রামের আমজাদ মন্ডলের ছেলে জুয়েল রানা (৩৫) ও তার স্ত্রী মোছাঃ রুখসানা আক্তার (৩০)।

কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এস আই) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে দৈনিক যুগের কথা পত্রিকাকে জানান,জুয়েল রানা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন জায়গায় মাদক ক্রয়-বিক্রি করছে এমন সংবাদ পেয়ে রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে তার নিজ ঘর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করি। মাদক অভিযানে সহযোগিতা করেছেন উপ-পরিদর্শক (এস আই) আহসান কবির শুভ,(এ এস আই)রফিকুল ইসলাম,(এ এস আই)মেহেরুল হকসহ নারী কনস্টেবল রুখসানা।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন,আটককৃতরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যাবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে জুয়েলের বাড়িতে রাতে অভিযান চালানো হয়।এসময় তাদের বসত ঘরের খাটের নিচ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময়ে তার কাছ থেকে মাদক বিক্রির নগদ (৩৬,৫০০)টাকা,(০২)টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এর আগে তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। পরে শনিবার দুপুরের তাদেরকে সিরাজগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়।

জুয়েল রানা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন জায়গায় মাদক ক্রয়-বিক্রি করছে এমন সংবাদ পেয়ে শুক্রবার (৮ সেপ্টেম্বর) গভীর রাতে এসআই আহসান কবির শুভ, এএস আই রফিকুল ইসলাম, এএস আই মেহেরুল হকের নেতৃত্বে তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার নিজ ঘরে খাটের নিচ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং স্বামী-স্ত্রী দুজনকেই আটক করা হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন,আটককৃতরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যাবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। পরে শনিবার দুপুরের তাদেরকে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।