ঢাকাসোমবার , ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রেসক্লাবের পথেই হাঁটছে জেলা ক্রীড়া সংস্থা!

যুগের কথা ডেস্ক
অক্টোবর ১১, ২০২৩ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

প্রেসক্লাবের পথেই হাঁটছে জেলা ক্রীড়া সংস্থা

এবার স্থগিত করা হলো সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। ভুয়া ভোটার তালিকার অভিযোগে আবেদনের প্রেক্ষিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ১৪ অক্টোবরের নির্বাচন স্থগিতের নির্দেশ দেন এবং ২৫ অক্টোবর অভিযোগের শুনানীর দিন ধার্য্য করেন।

বুধবার এ তথ্যটি নিশ্চিত করেন নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা সহকারী কমিশনার মো. মুশফিকুর রহমান।

এর আগে ভোটার তালিকায় অনিয়মের অভিযোগ এনে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ স্থগিত চেয়ে একটি আবেদন করেছেন হোসেনপুর রানার্স ক্লাবের সাধারন সম্পাদক জাকির হোসেন।

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখে নির্বাচনের তফসিল ঘোষনা করেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাচন কমিশন মোঃ মুশফিকুর রহমান। সেই অনুযায়ী আগামী শনিবার (১৪ অক্টোবর ২০২৩) তারিখে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এদিকে সচেতন মহল মনে করছেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের দিকেই হাঁটছে জেলা ক্রীড়া সংস্থা। দফায় দফায় মামলা করে ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন স্থগিত হয়ে এর সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা নেমে এসেছে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা একই রাস্তায় ধাবিত হচ্ছে বলে মনে করছেন অনেকে। ১৪ অক্টোবরের নির্বাচন ১১ অক্টোবর স্থগিত করার কারনে ক্রীড়া সংস্থার ভোটারদের মধ্যে একধরনের গুঞ্জন শুরু হয়েছে।সদস্য নয় এমন কারো আপত্তিতে প্রেসক্লাবের নির্বাচনে আদালতের নির্দেশনা / আদেশের কারনে নির্বাচন বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার যদি মহামান্য হাইকোর্টের দারস্থ হয়ে কেউ রীট করেন বা রীটের ফলে কোন আদেশ আসে তাহলেই পরিনতি হবে প্রেসক্লাবের মত। সিরাজগঞ্জ কয়েকটি প্রতিষ্ঠানের প্রতি কারো কারো দৃষ্টি পরেছে বলেই এমনটি হতে হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।