ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ সভাপতি সাদ্দামের জন্মদিনে ফুল ও মিষ্টি বিতরণ

যুগের কথা ডেস্ক
নভেম্বর ১০, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

ছাত্রলীগ সভাপতি সাদ্দামের জন্মদিনে পথচারী ও অসহায়দের মাঝে ফুল ও মিষ্টি বিতরণ করলেন ছাত্রলীগ কর্মী ডলফিন

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেনের জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও সফলতা কামনা করে পথচারী, অসহায় মানুষের মাঝে ফুল ও মিষ্টি বিতরণ করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী ওমর ফারুক ডলফিন।

শুক্রবার (১০ নভেম্বর) বাদ জুম্মা মসজিদে সাদ্দাম হোসেনের জন্য দোয়া শেষে মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ করে পরে সিরাজগঞ্জ শহরের বিভিন্ন প্রান্তে পথচারী এবং অসহায় মানুষের মাঝে ফুল ও মিষ্টি বিতরণ করেন তিনি।

এ সময় সাদ্দাম হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ছাত্রলীগ কর্মী ওমর ফারুক ডলফিন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম ভাই সুস্থ ধারার রাজনীতি চর্চা করেন। তার রাজনীতির ধারা অন্যায় আর সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে সবসময়। সাধারণ শিক্ষার্থীদের আশ্রয়স্থল হয়ে উঠেছেন তিনি। তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে ইতিমধ্যে প্রশংসা অর্জন করেছে। তাকে দেখে সাধারণ শিক্ষার্থীরাও ছাত্র রাজনীতিতে আগ্রহী হচ্ছে। আজকে সাদ্দাম ভাইয়ের জন্মদিন উপলক্ষে পথচারী এবং অসহায় মানুষের মাঝে মিষ্টি ও ফুল বিতরণ করেছি এবং মাদ্রাসা পড়ুয়া শিশুদেরকে চকলেট দিয়েছি। তারা সবাই সাদ্দাম ভাইয়ের জন্য দোয়া করেছে এবং তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। ছাত্রলীগ সভাপতি হিসেবে আরো বর্ণাঢ্যভাবে তার জন্মদিন পালন করার ইচ্ছা থাকলেও শুধু মানবিক কাজের মধ্য দিয়েই সম্পূর্ণ করতে হয়েছে কেন্দ্রীয় নির্দেশনায়।

এ সময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আরো কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।