ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে সরকারের বিভিন্ন সুফলভোগী সাথে মতবিনিময় সভা

তাড়াশ প্রতিনিধি
নভেম্বর ১০, ২০২৩ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ -৩ তাড়াশ রায়গঞ্জ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ এমপি বলেছেন, গরীব, অসহায় ও দুঃখী মানুষের ভাগ্যের পরিবর্তনের জন শেখ হাসিনার সরকার বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। গৃহহীনদের ঘর,বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা,স্বামী পরিত্যক্ত ভাতা, মাতৃকালিন ভাতার, টিসিবি, ৪০দিনের কর্মসূচি সহ বিভিন্ন পর্যায়ের প্রকল্প বাস্তবায়নের করে যাচ্ছেন। গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো জন্য শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আর বিএনপি জামায়াত উন্নয়ন কে বাঁধা গ্রস্থ করার জন্য হরতাল নৈরাজ্যর নামে জ্বালা পোড়ার পথ বেছে নিয়েছে। পুলিশ হত্যা, বাসে আগুন দিয়ে মানুষ পোড়ানোর মত কাজ করছে। তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান সমুন্নত রেখে নির্বাচন অনুষ্ঠিত হবে।শুক্রবার (১০নভেম্বর) দুপুরে মাগুড়াবিনোদ ইউনিয়নের আমবাড়িয়া মাদ্রাসা মাঠে বিভিন্ন পর্যায়ের সুফল ভুগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

মাগুড়াবিনোদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান ম্যাগনেটের সভাপতিত্বে আলোচনা সভায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা সমাজসেবা অফিস কে এম মনিরুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আব্দুল হক। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম বাচ্চু, মোঃ খলিলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন রুবেল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জিয়াউর রহমান জিয়া প্রমূখ।

#
এম মামুন হুসাইন, তাড়াশ,১০,১১,২৩
ছবি সংযুক্ত

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।